শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

ছাত্রীকে তুলে নিয়ে জোর করে বিয়ে করলেন ৪ সন্তানের জনক মেম্বার

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ১৩৮৯ Time View

সিলেটের কানাইঘাট দীঘিরপার ইউপির ৫নং ওয়ার্ডের আলোচিত ইউপি সদস্য কয়ছর আহমদ দশম শ্রেনী পড়ুয়া অপ্রাপ্ত বয়স্ক এক ছা’ত্রী’কে ফি’ল্মি স্টা’ইলে তোলে নিয়ে বাল্য বিবাহের ঘটনায় এলাকায় তো’ল’পা’ড় সৃষ্টি হয়েছে.

এ ঘটনায় উপজেলার ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ভাটিবারাপৈত গ্রামের মৃত হাফিজ মহসিনের পুত্র ইউপি সদস্য কয়ছর আহমদের হোটেল ম্যানেজার ঐ ছাত্রীর ভাই জুবায়ের আহমদ (২৫) বাদী হয়ে গত বুধবার কানাইঘাট থানায় বাল্য বিবাহের হুতা ইউপি সদস্য কয়ছর আহমদ সহ তার ৫ সহযোগির বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় সড়কের বাজারস্থ কাজিরগ্রামের ‘মৃ’ত’ আজির উদ্দিনের পুত্র ইউপি সদস্য কয়ছর আহমদের মালিকানাধীন নিউ পানশী রেস্টুরেন্টের ম্যানেজার জুবায়ের আহমদ

সম্প্রতি বিয়ে করলে তার বাড়ী ভাটিবারাপৈত গ্রামে বিয়ের অনুষ্ঠানে ইউপি সদস্য কয়ছর আহমদ যান।সেখানে যাওয়ার পর স্থানীয় সড়কের বাজার আহমদিয়া মাদ্রাসার দশম শ্রেনীর ছা’ত্রী জুবায়ের আহমদের বোন ১৬ বছরের জান্নাতুল বুশরা’র উপর ‘লো’ল’প দৃষ্টি পড়ে বিবাহিত ও ৪ সন্তানের জনক ইউপি সদস্য কয়ছর আহমদ (৪০) এর। পরে জুবায়ের আহমদকে তার মাদ্রাসা পড়ুয়া অ’প্রাপ্ত বয়’স্ক বোনকে তার সাথে বিয়ে দেওয়ার জন্য এলাকার প্রভাবশালী কয়ছর মেম্বার নানা ভাবে চাপ সৃষ্টি করলে এতে জুবায়ের বলে তার আত্মীয়-স্বজনরা রয়েছে তারা সহ তার বোনের সাথে এব্যাপারে কথা বলবে।

গত ১১ এপ্রিল পূর্ব পরিকল্পনা অনুযায়ী দুপুর ১২টার দিকে কয়ছর মেম্বার তার হোটেল ম্যানেজার জুবায়ের আহমদকে ‘স্ত্রী’ সহ তার বোনকে তার এক সহযোগী জুলাই গ্রামের জসিম উদ্দিনের শশুড় বাড়ী জকিগঞ্জ উপজেলার একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াত দেয়।

একপর্যায়ে কয়ছর মেম্বার তার সহযোগিদের নিয়ে জুবায়ের আহমদকে সড়কের বাজার’স্থ বাসায় আ’টক’ করে মা’র’ধ’র করে বলে তর স্ত্রীকে বল তোর বোনকে নিয়ে বাড়ী থেকে বিয়ের উদ্দেশ্যে বের হওয়ার জন্য। তা না হলে তোকে এখা’নে ‘মে’রে’ ‘ফেলবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin