চট্টগ্রামে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বজল আহমেদ (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। শুক্রবার (১৭ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে মারা যান তিনি।

মৃত বজল আহমেদ নগরের পাহাড়তলী থানার সাড়াইপাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

বিআইটিআইডি সূত্রে জানা যায়, নিউমোনিয়া ও শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার (১৪ এপ্রিল) তাকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) করোনা ভাইরাস পরীক্ষায় তার রিপোর্টে পজেটিভ আসে।

বিআইটিআইডির পরিচালক অধ্যাপক ডা. এম এ হাসান চৌধুরী জানান, নিউমোনিয়ার ও শ্বাসকষ্ট নিয়ে এক রোগী ভর্তি ছিলেন। বৃহস্পতিবার রোগীটির করোনা শনাক্ত হয়। শুক্রবার সকালে তার মৃত্যু হয়েছে।

চট্টগ্রামে ৩৩ করোনার রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে মারা গেছেন পাঁচজন। বর্তমানে করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছে ২৮ জন। তাদের মধ্যে নগরীর দামপাড়ার পাঁচজন, সাগরিকার ছয়জন, সরাইপাড়ার একজন, হালিশহরের একজন, ফিরিঙ্গাবাজারের একজন, গোলপাহাড়ার একজন, পাহাড়তলী সিসিএ মার্কেটের একজন, কাতালগঞ্জের একজন, উত্তর কাট্টলীর একজন, বন্দর নিমতলার একজন, সাতকনিয়া উপজেলার ইছামতি আলীনগরের আটজন, সীতাকুন্ড গোডাউন রোডে একজন, পটিয়ার পথের পাড়ার একজন ও কাগজি পাড়ার একজন, বোয়ালখালী উপজেলায় সায়রাতলীর একজন এবং আনোয়ারা উপজেলার ওষখাইনের একজন রয়েছেন।